BMBF News

প্রধানমন্ত্রী সাক্ষাতের দাবি জানিয়েছেন হাজী মো. আবু সায়েম

১০
নিজস্ব প্রতিবেদক:

 

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাক্ষাতের দাবি জানিয়েছেন বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি (৪৪৮/এ মগবাজার) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাজী মো. আবু সায়েম। বৃহস্পতিবার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, সেমিনার হল রুমে জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এই দাবি জানান।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্বপরিবারে হত্যা করা হয়েছে, আমরা এই লজ্জাজনক ঘটনাটি সেইদিন গুছাতে পারবো যেদিন হত্যাকারীদের রায় কার্যকর হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন থাকবে যে এই খুনিরা যারা বিদেশে অবস্থান করছে তাদেরকে দেশে দ্রুত এনে রায় কার্যকর করা হোক। সেই সঙ্গে আমাদেরকে কলঙ্ক মুক্ত করুন।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করার জন্য কুচক্রী মহল দেশে ও বিদেশ থেকে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।আমাদের তাদের নীলনকশা নস্যাৎ করতে হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ক্ষমতার বাইরে দেখতে চাই না। আগামী নির্বাচনে কর্মচারী বান্ধব নেত্রী কে নির্বাচিত করার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।
অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব (পি.আর.এল) মো. খাইরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের পরিচালক, (যুগ্ম-সচিব) মোহাম্মদ কামরুল ইসলাম চৌধুরী, ডিএসসিসির ১৯ নং ওয়ার্ড কাউন্সিল হাজী মো. আবুল বাশার, কর অঞ্চল-১২ ঢাকার উপ কর কমিশনার মো. মেহেদী মাসুদ ফয়সাল, রমনা থানা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ ও বাংলাদেশ সরকারি কর্মচারী জাতীয় পরিষদ সভাপতি মোঃ হেলাল উদ্দিন, বাংলাদেশ সরকারী কর্মচারী কল্যাণ ফেডারেশন ও বাংলাদেশ সরকারি কর্মচারী জাতীয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন, বাংলাদেশ সরকারি কর্মচারী জাতীয় পরিষদের সমন্বয়ক মোঃ এনামুল হক, বাংলাদেশ সরকারি গাড়ি চালক সমিতির সভাপতি আব্দুর রহিম হাওলাদার রানা, বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের কার্যকারী সভাপতি মোঃ জামসেদ আলম, বাংলাদেশ সচিবালয় বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি মোঃ আব্দুস সালাম, ট্যাক্সেস এমপ্লেয়ীজ ওয়েলফেয়ার এসোসিয়েশন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল দর্জি, বাংলাদেশ পোস্ট অফিস কর্মচারী ইউনিয়ন (BPOEU) কেন্দ্রীয় সংস্থার মহা-সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান ভূঞী, বাংলাদেশ ১৭-২০ গ্রেড সরকারি কর্মচারী সমিতি কেন্দ্রীয় কমিটির প্রধান উপদষ্ঠা মোঃ আব্দুল খালেক প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান খান, মোঃ আব্দুল হালিম মিঞা। অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.