BMBF News

ফ্রান্সের সেলুন বেল এয়ারের সাথে জয় পেলো ঢাকা একাদশ আর.সি দল

নিজস্ব প্রতিবেদক :

 

ফ্রান্সে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করা সফরত ঢাকা একাদশ আর.সি দল প্রথম ম্যাচে বড় গোল ব্যাবধানে জয়লাভ করে প্রদর্শনী ফুটবল ম্যাচ খেলায় তাদের সূচনা করেছেন।

২৯ সেপ্টেম্বর শুক্রবার ঢাকা একাদশ আর.সি ৫এ সাইড খেলেন সেলুন বেল এয়ার এর সাথে। খেলাটি অনুষ্ঠিত হয় আইক্সন প্রভান্স ফ্রান্সের জিদান একাডেমিতে মাঠে। স্বাগতিকরা দূর্দান্ত পারফর্ম করে ৫-১ এক গোলের বিশাল ব্যবধানে প্রতিপক্ষকে পরাজয় করে ম্যাচ জিতে নেয়।

অনুষ্ঠিত ম্যাচে অসাধারণ খেলা উপহার দেন দলের ক্যাপ্টেন মোঃ ফয়সাল তিনি একাই তিনটি বল ভারপোস্টে ঢুকিয়ে হ্যাটট্রিক স্কোরের কৃতিত্ব অর্জন করেন। এছাড়াও সালাউদ্দিন ও ফাহাদ পৃথকভাবে দুটি গোল করে দলকে এ অবিস্মরণীয় জয় এনে দিতে সহায়তা করেন।ঢাকা একাদশ আর.সির গোলরক্ষক নাঈমের অসাধারণ বল সেভের কারণে প্রতিপক্ষ গোল করার তেমন কোন সুযোগ পায়নি।উল্লেখ্য গত ২৮ সেপ্টেম্বর ফ্রান্সের বুফাট একাডেমীর আমন্ত্রণে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে যায় ঢাকা একাদশ আর.সি দল এটাই তাদের ফ্রান্সে প্রথম প্রদর্শনী ফুটবল ম্যাচ খেলা।

ম্যাচ জয় লাভের পর প্রতিক্রিয়ায় ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবু হাসান চৌধুরীর প্রিন্স বলেন, আসলে আমরা তাদের সাথে এতো বড় ব্যবধানে জিততে পারবো এটা ধারণা ছিল না। তবে আমরা ভালো খেলবো তাতে খুবই আত্মবিশ্বাসী ছিলাম।কারণ এর আগে প্রবাসের অনেক দেশে আমাদের খেলার অভিজ্ঞতা রয়েছে।

সেখানে আমাদের ক্লাব খুবই ভালো সাফল্য অর্জন করেছে।আর এখানেতো আমরা একেবারে নতুন তারপরও আমাদের খেলোয়াড়রা যে ভাবে খেলে ক্লাবের সন্মান বৃদ্ধি করেছে তাতে আমরা ক্লাব কর্তৃপক্ষ তাদের কাছে কৃতজ্ঞ।আশা করি তারা সবসময় ভালো খেলা উপহার দিয়ে আমাদের অবস্থান আরো সন্মানের দিকে নিয়ে যাবে।

Leave A Reply

Your email address will not be published.