BMBF News

ববির ১ডজন ফ্যান চুরি অভিযুক্ত কর্মকর্তাকে শোকজ

৪১
আরিফ হোসাইন, ববি প্রতিনিধি:

 

ফ্যান চুরির দায়ে অভিযুক্ত বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমানকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শুক্রবার (২৮ জুলাই) বিশ্ববিদ্যালয়টির রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) সুপ্রভাত হালদার এই শোকজ পত্র দিয়েছে বলে জানা গেছে।

আগামী দশ (১০) কার্যদিবসের মধ্যে শোকজের জবাব দেবার নির্দেশ দেয়া হয়েছে অভিযুক্ত কর্মকর্তাকে। এর ব্যাত্যয় ঘটলে বিধি অনুযায়ী শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে। ইতোমধ্যে বিষয়টি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দীন গোলাপ বলেন,’ আগামী দশ কর্মদিবসের মধ্যে উল্লিখিত অভিযোগের ব্যাপারে যৌক্তিক কারণ দর্শানোর জন্য বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের পক্ষ থেকে  অভিযুক্তকে চিঠি দেয়া হয়েছে’। এদিকে অভিযুক্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন,’ চিঠি পেয়েছি। যথাসময়ে জবাব দেবো’।

উল্লেখ্য, গত ২২শে জুলাই বিশ্ববিদ্যালয়ের স্টোর রুম থেকে ১২ টি ফ্যান নিয়ে ক্যাম্পাসের বাইরে যাবার সময় ফটকে দায়িত্বরত আনসার সদস্য অভিযুক্ত কর্মকর্তাকে আটকায়। বিষয়টি জানাজানি হবার পরও অভিযুক্তর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকে এক ঘন্টা অবরুদ্ধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

Leave A Reply

Your email address will not be published.