BMBF News

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের টানা ১৫তম কৃষকবান্ধব বাজেট পেশ করাই কৃষক লীগের আনন্দ মিছিল

১৫
নিজস্ব প্রতিবেদক :

 

আজ ১লা জুন ২০২৩, বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র নেতৃত্বে মহান জাতীয় সংসদে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের টানা ১৫তম কৃষকবান্ধব বাজেট পেশ করায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি কে সারা বাংলাদেশের কৃষক সমাজের পক্ষ থেকে ধন্যবাদ, কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযত্রার আয়োজন করা হয়।

এসময় বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ তার বক্তব্যে বলেন, কৃষি যন্ত্রপাতি ক্রয়ে ৫০ থেকে ৭০ পার্সেন্ট, সার সহ কৃষি উপকরণে ১৭ হাজার কোটি টাকা ভর্তুকি বরাদ্দ রাখায় ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ, কীটনাশক বিতরণ, স্মার্ট কৃষিকার্ড বিতরণের বরাদ্দ রাখায় এই বাজেট কৃষকবান্ধব বাজেট। এই বাজেট কৃষিবান্ধব বাজেট। তাই বাংলাদেশের কৃষক সমাজের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি এবং অর্থমন্ত্রী কে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

উক্ত আনন্দ শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি আলহাজ্ব শেখ মোঃ জাহাঙ্গীর আলম, আলহাজ্ব আকবর আলী চৌধুরী, মিয়ান আব্দুল ওয়াদুদ, কৃষিবিদ ডা. নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, এ্যাড. রেজাউল করিম হিরণ, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক গোলশান আরা, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব, আধ্যাপক নাজমুল ইসলাম পানু, সম্পাদক মন্ডলীর সদস্য আলহাজ্ব মোঃ নাজির মিয়া, রেজাউল করিম রেজা, শামীমা সুলতানা, মোশারেফ হোসেন আলমগীর, আব্দুর রাশেদ খান, আলফাজ উদ্দিন, নুরুল ইসলাম বাদশা, এ্যাড. শেখ মোঃ জামাল হোসেন মুন্না, রাশিদা চৌধুরী, খান মোঃ কামরুল ইসলাম লিটু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বাবু, কেন্দ্রীয় সদস্য সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের সভাপতি আবু জাফর জাকিউদ্দিন আহমেদ রিন্টু, কেন্দ্রীয় সদস্য কৃষিবিদ ডা. কমলকান্তি মজুমদার, শাহজাহান আলী, জাতীয় কমিটির সদস্য ওমর ফারুক, কৃষ্ণ গোপাল পাল, খান মোঃ সাইফুল ইসলাম নকীব, কহিনুর আক্তার, জেসমিন আক্তার ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিম আব্দুল মতিন মাস্টার সহ বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও জেলার নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.