BMBF News

শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের ফুলের শ্রদ্ধা

৫১
নিজস্ব প্রতিবেদক :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র বিশিষ্ট ক্রীড়াবিদ আবাহনী ক্লাব এর প্রতিষ্ঠাতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাই শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানীর কবরস্থানে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মো: দেলোয়ার হোসেন।

শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ৫ই আগস্ট শনিবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ওবায়দুল কাদের ফুল দেয় পরে কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ফুলের শ্রদ্ধা নিবেদনের পরপরই ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় দেলোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, শেখ কামাল বেঁচে থাকলে দেশের রাজনীতি আরো অনেক উন্নত শিখরের উঠে যেত এবং দেশ আরো অনেক আগেই উন্নত হতো তাছাড়া দেশের ক্রীড়াঙ্গন অনেক আগেই বিশ্ব দরবারে সকল ক্ষেত্রে প্রথম স্থান অর্জন করত।

এর আগে তিনি ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে স্থাপন করা শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

Leave A Reply

Your email address will not be published.