BMBF News

সিরাজ উদ্দিন আহমেদ স্মৃতি পদক বিতরন ও স্মরন সভা অনুষ্ঠিত

১৫
দুমকী প্রতিনিধি:

 

আঠারোগাছিয়া সিরাজিয়া দাখিল মাদ্রাসার জমিদাতা, মরহুম সিরাজ উদ্দিন আহমেদ এর স্মরনে আঠারোগাছিয়া ডেভেলপমেন্ট সোসাইটি -এডিএস এর উদ্যোগে সকাল ১০টায় উত্তর আঠারোগাছিয়া বে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সমাজ সেবক আমির হোসেন এর সভাপতিত্বে কৃতি শিক্ষার্থীদের মাঝে সিরাজ উদ্দিন পদক ও স্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি আঠারোগাছিয়া ডেভেলপমেন্ট সোসাইটি’র উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মোঃ কামাল হোসেন সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। তিনি বলেন আঠারোগাছিয়া ডেভেলপমেন্ট সোসাইটির এরকম মহতি কাজের সাথে আপনাদের সহযোগীতা কামনা করি যাতে আমাদের লক্ষ্য উদ্দেশ্য বাস্তনায়ন করতে পারি। তিনি মরহুম সিরাজ উদ্দিন আহমেদ এর তুলে ধরে বলেন এক শত তেইশ বছর পূর্বে এই গ্রামেই জন্ম গ্রহন করে তিনি কিভাবে তার সন্তানদের শিক্ষার উচ্চ শিখরে নিয়ে গিয়েছেন তা থেকে অনুপ্রেরণা নিয়ে আমাদের সন্তান দেরও এভাবে সু শিক্ষায় শিক্ষিত করার প্রয়াস চালাতে হবে।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা মোঃ বজলুর রহমান, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, লেবুখালী৮নং ইউপি সদস্য মোঃ সামিম হোসেন, ৭নং ইউপি সদস্য ইদ্রিস সরদার, মতিউর রহমান লিটন।
বক্তব্য রাখেন সাংবাদিক সহিদ সরদার, নুরুলহক হাওলাদার, উত্তর আঠারোগাছিয়া বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফর প্রমুখ। উত্তর আঠারোগাছিয়া বে সরকারী প্রাথমিক বিদ্যালয় সকল শ্রেনীতে মেধা তালিকায় ১ম, ২য়, ও ৩য় স্থান অধিকারীদের সিরাজ উদ্দিন স্মৃতি পদক হিসাবে ক্রেস্ট ও স্কুল ব্যাগ প্রদান করা হয়।
এছাড়াও আঠারোগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, আঠারোগাছিয়া ক্বেরাতুল উলুম কওমি ও নূরানী মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও ব্যাগ বিতরন করা হয়।
মরহুম সিরাজা উদ্দিন সিকদারের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতের মধ্য দিয়ে সভা সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave A Reply

Your email address will not be published.