BMBF News

স্বপ্নের ফেরিওয়ালার উদ্যোগে বাড্ডাতে শীত বস্ত্র বিতরণ

৩২
নিজস্ব প্রতিবেদকঃ

 

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নের ফেরিওয়ালার উদ্যোগে ২০শে জানুয়ারি শনিবার সকালে রাজধানীর বাড্ডাতে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের সভাপতিত্বো করেন স্বপ্নের ফেরিওয়ালা সংগঠনের সভাপতি মামুন অর রশিদ মামুন।

শীতবস্ত্র ভিতরে সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শীত বস্ত্র বিতরণ করেন ঢাকা ১১ আসনের নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিন এমপি, আরো উপস্থিত ছিলেন বাড্ডা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শেখ সেলিম সহ স্থানীয় রাজনীতিবিদগণ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে সুজিত রায় নন্দী বলেন,স্বপ্নের ফেরিওয়ালা সংগঠনটি সবসময় অসহায় দুস্থ মানুষের কল্যাণে কাজ করে আসছেন। এই সংগঠনকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য যত প্রকার সাহায্যে সহযোগিতা করার দরকার সে করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ওয়াকিল উদ্দিন এমপি বলেন,

স্বপ্নের ফেরিওয়ালা সংগঠনটি একটি মানবিক সংগঠন। বিগত দিনে এরা অনেক সময় অনেক কল্যাণমূলক কাজ করেছেন। এই সংগঠনের যত প্রকার মানবিক কাজ আছে সকল কাজে তিনি অংশগ্রহণ করবেন এবং সংগঠনটি অসহায় মানুষের কল্যাণ আরো বেশি করে কাজ করার জন্য যত প্রকার সহযোগিতা এবং অনুদান দরকার তা তার ব্যক্তিগত ও সরকারি অর্থাৎ থেকে দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.