BMBF News

সুলতান আহমেদ হাওলাদার এর দাফন সম্পন্ন

মেহেদী হাসান,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও পটুয়াখালী -১ আসনের সংসদ সদস্য এবিএম রুহুল আমীন হাওলাদারের বড় ভাই পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি ও আঙ্গারিয়া ইউনিয়নের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম সুলতান আহম্মেদ হাওলাদারের দাফন সম্পন্ন।
শুক্রবার বেলা ৩টায় দুমকির সরকারি জনতা কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে নিয়ে যাওয়া হয়। পরে নিজ বাড়িতে ৩য় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধায় সিক্ত মরহুম সুলতান আহম্মেদ হাওলাদারের ২য় জানাজায় উপস্থিত ছিলেন পটুয়াখালী -২ আসনের সংসদ সদস্য ও সাবেক চীফ-হুইপ আসম ফিরোজ, পটুয়াখালী -১ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমীন হাওলাদার, পটুয়াখালী জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার সাইদুল ইসলাম, দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুনুর রশিদ হাওলাদার কুয়াকাটা পৌর মেয়ার আনোয়ার হোসেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আঃ মান্নান।এ ছারাও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও শুভাকাঙ্খীসহ বহু লোকজন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য নরম সুলতান আহমেদ হাওলাদার বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গনে।

Leave A Reply

Your email address will not be published.