BMBF News

ঢাকা জেলা ও পার্শ্ববর্তী জেলা আওয়ামী লীগের সদস্যদের নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি সভা অনুষ্ঠিত

৪৫
নিজস্ব প্রতিবেদক :

 

ঢাকা জেলা আওয়ামী লীগ এবং ঢাকার পার্শ্ববর্তী জেলা গুলোর আওয়ামী লীগের সদস্যদের নিয়ে ২২শে আগস্ট বিকেলে রাজধানীর তেজগাঁও ঢাকা জেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ের অডিটরিয়াম রুমে
এক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সবাই আলোক্ষ বিষয় ছিল আগামী ২রা সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনের নিয়ে এক জনসভায় গুরুত্বপূর্ণ ভাষণ দিবেন। মাননীয় প্রধানমন্ত্রীর জনসভা সফল ও সার্থক করার লক্ষ্যে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আওয়ামী লীগের সম্পাদক মোঃ ওবায়দুল কাদের। এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো: কামরুল ইসলাম, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, শেখ হেলাল, ঢাকা মহানগরউত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মোঃ দেলোয়ার হোসেন সহ ঢাকা জেলা ও পার্শ্ববর্তী জেলার আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকরা।

প্রতিনিধি সভা শেষে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মোঃ দেলোয়ার হোসেন বলেন,
আগামী ২রা সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক জন সভায় আমাদের নেতাকর্মীদের জন্য গুরুত্বপূর্ণ ভাষণ দিবেন। তাই জনসভা কে সফল ও সার্থক করার জন্য মহানগর উত্তর মৎস্যজীবী লীগ কয়েক হাজার নেতা কর্মীদের নিয়ে জনসভা কে সফল ও সার্থক করবে বলে আশাবাদ ব্যক্ত করেন ।

Leave A Reply

Your email address will not be published.