BMBF News

পেট্রোবাংলা-পশ্চিমাঞ্চল গ্যাস কর্মচারী ইউনিয়নে পুনরায় সভাপতি আবুল হোসেন খান

২৫
নিজস্ব প্রতিবেদকঃ

 

পেট্রোবাংলা-পশ্চিমাঞ্চল গ্যাস কর্মচারী ইউনিয়নে পুনরায় সভাপতি নির্বাচিত হলেন পটুয়াখালী জেলা-দুমকী উপজেলার কৃতী সন্তান মোঃ আবুল হোসেন খান।

গত ০৮-১১-২০২৩ ইং তারিখ রোজ বুধবার আনন্দঘন পরিবেশে সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার জিপিসিএল নলকা অফিসে সকাল ৯:০০ থেকে বিকাল ৪:০০ পর্যন্ত পেট্রোবাংলা-পশ্চিমাঞ্চল গ্যাস কর্মচারী ইউনিয়ন (রেজি: রাজ-২৫৫০) কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২৩-২০২৫ অনুষ্ঠিত হয়।

এদিকে সভাপতি, সাংগঠনিক সম্পাদক সহ আরো কিছু পদে একাধিক প্রার্থী না থাকায়, প্রধান নির্বাচন কমিশনার জনাব মোঃ আদনান ফয়সাল নির্বাচনে সভাপতি পদে জনাব মোঃ আবুল হোসেন খান ও সাধারন সম্পাদক পদে ছাইফুল্লাহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ লিটন আলী, কোষাধ্যক্ষ পদে মোঃ রাকিবুল হাসান ও দপ্তর সম্পাদক পদে আসিকুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা করেন।

শ্রম অধিদপ্তরের কর্মকর্তারা নির্বাচন কার্যক্রম পর্যবেক্ষণ করেন।

সভাপতি মো. আবুল হোসেন খান তিনি বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সংস্থা শ্রমিক কর্মচারী লীগ ফেডারেশন (রেজিঃ নং-২১৫৭) জাতীয় শ্রমিক লীগ অন্তভূক্ত -এর প্রচার সম্পাদক। সংগঠনের নেতারা নির্বাচিত হওয়ার পর দায়িত্বরত সংশ্লিষ্ট সকল ব্যক্তি ও ভোটারদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.