BMBF News

প্রথমবারের মতো স্ট্যান্ড আপ কমেডি শো আসছে বরিশালে

১১
আরিফ হোসাইন, ববি প্রতিনিধি:

বাংলাদেশের জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ানদের নিয়ে বরিশালে প্রথমবার আয়োজন করা হচ্ছে লাইভ স্ট্যান্ড আপ কমেডি শো ‘লেটস লাফ বরিশাল’।

আগামী রবিবার (২৩ জুলাই) বিকাল ৪ টায় বিউ রেডিও এর আয়োজনে বরিশাল বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে কমেডি শো-টা অনুষ্ঠিত হবে।

এই ইভেন্টটিতে অংশ নিবেন জনপ্রিয় কমেডিয়ান রাফসান শাবাব, অনিক দে অন্তু, অসির ইসমাম, খন্দকার জুবায়ের এবং সাকিব মোহাম্মদ তূর্য। ইভেন্টটি স্পনসর হিসেবে থাকছে ইস্পাহানি মির্জাপুর এবং মিডিয়া পার্টনার দ্যা ডেইলি ক্যাম্পাস, বাংলাভিশন, চ্যানেল ২৪ ও খোলা কাগজ।

স্ট্যান্ড আপ কমেডি শো নিয়ে শিক্ষার্থীদের মাঝে উৎসাহ -উদ্দীপনা বিরাজ করছে।শিক্ষার্থীরা জানান,বরিশালে প্রথমবার এতো এমন একটি ইভেন্ট হচ্ছে এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। আমরা অনুষ্ঠানটি উপভোগ করার জন্য অপেক্ষার প্রহর গুনছি।

ভিন্নধর্মী এই আয়োজনের কারণ জানতে চাইলে বিইউ রেডিও এর সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া রায়হান বলেন, বিইউ রেডিও বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও বিনোদন চর্চা প্রতিষ্ঠার শুরু থেকেই করে আসছে। তারই ধারাবাহিকতায় আমরা বরিশালে সর্বপ্রথম নতুন একটি অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ নিয়েছি। আশকরি বিইউ রেডিওর দর্শক-শ্রোতাদের জন্য এটি খুবই উপভোগ্য হবে।

শো নিয়ে বিইউ রেডিওর ইভেন্ট কো-অর্ডিনেটর মোঃ সাকিব মাহমুদ জানান,
বিইউ রেডিও ক্যাম্পাস ভিত্তিক রেডিও স্টেশন হলেও এবারের এই ইভেন্টটি বরিশালের সকল শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। তবে, শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে এই ইভেন্টটিতে অংশ নিতে হবে।রেজিস্ট্রেশন করতে ভিজিট করতে হবে reg.buradio.org ওয়েবসাইটে।বিস্তারিত তথ্য BU RADiO এর অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে জানা যাবে।

Leave A Reply

Your email address will not be published.