BMBF News

বাউফলে পতিতাবৃত্তির অভিযোগে আটক-৪ 

মেহেদী হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর বাউফলে পতিতাবৃত্তির অভিযোগে ৩ নারীসহ ৪ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন বিউটি বেগম (৩৮), মারিয়া (২৫), গোলাপী (২০) ও জুয়েল ঢালী (২৫)। এদের মধ্যে বিউটি বেগম উপজেলার ৯নং নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মহসীনের বোন। অবশ্য ওই বোনের সঙ্গে দীর্ঘদিন থেকে কোনো সম্পর্ক নেই বলে দাবী করেন ইউপি চেয়ারম্যান এসএম মহসীন। আটক অন্যান্যদের মধ্যে মারিয়া ও গোলাপী পটুয়াখালীর সদর উপজেলার আদালতপাড়া এলাকার বেল্লাল মৃধা’র মেয়ে এবং জুয়েল ঢালী মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া এলাকার ইউনুচ ঢালীর ছেলে।

শুক্রবার(২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাউফল সরকারি কলেজ এলাকার রমিজ উদ্দিন সড়কের সিদ্দিকুর রহমানের বাসা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্থানীয় কয়েকজন প্রভাবশালীর ছত্রছায়ায় দীর্ঘদিন থেকে সিদ্দিকুর রহমানের বাসা ভাড়া নিয়ে বিভিন্ন এলাকা থেকে তরুনীদের এনে পতিতাবৃত্তি করছিলেন বিউটি বেগম। এ খবর পেয়ে পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে।

বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন এই বাংলাদেশকে বলেন, এলাকাবাসীর কাছে খবর পেয়ে শুক্রবার ওই বাসায় অভিযান চালায় পুলিশের একটি টিম। আটককৃতরা অসামাজিক কাজে লিপ্ত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। শনিবার আটককৃতদের ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে পটুয়াখালী কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.