BMBF News

বৈশাখী টিভির সাংবাদিক আমির হামজাকে সম্মাননা ক্রেস্ট প্রদান

৩০
সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

শুক্রবার সকালে সিরাজগঞ্জ জেলা শহরের প্রাণকেন্দ্র মাসুমপুর মাঠে বাফুফের অনুমতি ক্রমে ২০২২ বিশ্বকাপ ফুটবল উপলক্ষে চল্লিশ হাজার ছবি দিয়ে প্রোমো তৈরি করে বিশেষ অবদান রাখায় এবং মাছুমপুর ক্রীড়া চক্র ফুটবল একাডেমির তথ্য ও মিডিয়া সম্পাদক নির্বাচিত হাওয়ায় সিরাজগঞ্জের কৃতি সন্তান সৎ নিষ্ঠাবান এবং সিরাজগঞ্জের গর্ব আমির হামজাকে ক্রেস্ট তুলে দেন একাডেমির সকল খেলোয়াড় কর্মকর্তা ও একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক এবং সিরাজগঞ্জ জেলা ফুটবল দলের কোচ মোঃ রেজাউল করিম খোকন।

এসময় আবেগ আপ্লুত হয়ে পড়ে বৈশাখী টিভির ক্যামেরা সাংবাদিক আমির হামজা।

এ সময় আমির হামজা বলেন, আমি একজন খেলা প্রেমি একজন ক্ষুদ্র মানুষ, আমি ক্রীড়াঙ্গনে অনেকদিন যাবত কাজ করায় আমাকে বিভিন্ন ক্রীড়াঙ্গন সম্মাননা দিয়ে থাকেন তবে আমার নিজ জেলা সিরাজগঞ্জের জেলা ফুটবলের কোচ খোকন ভাই আমাকে ক্রীড়াঙ্গনে কাজের জন্য অনেক সময় পাশে ছিলেন আছে আজকে আমাকে এই সম্মাননা দেওয়ায় আগামীতে ফুটবলের জন্য আরও সুন্দর কাজ করতে উৎসাহিত হচ্ছি এবং আমি খোকন ভাইয়ের প্রতি কৃতজ্ঞ আমাকে সম্মান দেওয়ার জন্য । সেইসাথে একাডেমির আগামীর ভবিষ্যৎ ছাত্রদের জন্য শুভকামনা অন্তরের অন্তস্থল থেকে আজীবন ভালবাসা রইলো তোমরা আগামীতে ভালো ফুটবল খেলোয়াড় হবে ইনশাআল্লাহ ।

সিরাজগঞ্জ জেলা ফুটবল কোচ রেজাউল করিম খোকন বলেন, আমির হামজা আমাদের সিরাজগঞ্জ ক্রীড়াঙ্গনে বিশেষ করে ফুটবলের জন্য সব সময় পরিবার কর্মস্থলকে ঠিক রেখে ফুটবলের জন্য প্রোমো সহ বিভিন্ন ভাবে তার কাজের মাধ্যমে সহযোগিতা করে থাকেন। তার এই ঋণ পরিশোধ করার মতো নয় তবু নিজের মন কে শান্তনা দেওয়ার জন্য আমরা এই সম্মাননা দিলাম এই সম্মান ভালোবাসা থেকে দেওয়া হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.