BMBF News

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির মিলনমেলা অনুষ্ঠিত

১৮
কামাল হোসেন :

 

আজ শুক্রবার রাজধানীর মিরপুরে অবস্থিত জাতীয় চিড়িয়াখানা উদ্যানে দিনব্যাপী এই মিলন মেলার আয়োজন করা হয়। বর্ণাঢ্য আয়োজনের মধ্যে ছিল বনভোজন,আলোচনা সভা, চিড়িয়াখানা পরিদর্শন।

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি ইমাদুল হক সভাপতি ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ইউনুচের সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন সোসাইটির প্রধান উপদেষ্টা এম এম মাসুদুর রহমান।

এম এম মাসুদুর রহমান বলেন, আমাদের দেশপ্রেমিক হতে হবে। দেশের জন্য কাজ করার মানসিকতা তৈরি করতে হবে। তিনি আরো বলেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটিকে শক্তিশালী করার জন্য কাজ করতে হবে।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের আহবায়ক প্রকৌশলী মোঃ কামাল হোসেন । তিনি বলেন, প্রায় ১যুগ ধরে মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি মির্জাগঞ্জের ইঞ্জিনিয়ারদের পাশাপাশি বিভিন্ন সমাজসেবা মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। আমি পটুয়াখালী জেলার সকল প্রকৌশলী সদস্যদের কল্যানে তাদের পাশে আছি সে সুবাদে মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির পাশে আছি, এবং থাকবো ।

এছাড়াও বক্তব্য রাখেন, সাবেক সভাপতি সুমন মিয়া পলাশ সিনিয়র সহ-সভাপতি সুশান্ত সাহা, সহ-সভাপতি আবু সালেহ মুছা, মো. ইব্রাহীম খান, মো. রাসেল খান সুজন, মো. জসিম উদ্দিন, মো. শহিদুল ইসলাম মোল্লা, যুগ্ম সম্পাদক মো. আতিক উর রহমান, আল-আমিন হোসাইন, ইঞ্জিনিয়ার মো. রুবেল খান, রাজিব হোসাইন, সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান জিসান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম রাব্বি, দপ্তর সম্পাদক মো. জহিরুল ইসলাম রাজু, সহ-দপ্তর সম্পাদক মো. আরিফ হোসাইন, আইটি সম্পাদক রিয়াদ খান, কল্যাণ সম্পাদক তারিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল আমিন (আফ্রিদী), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন দাস, অর্থ সম্পাদক গাজী হোসাইন সুজন, ক্রীড়া সম্পাদক রাহাত সিকদার, পরিবেশ সম্পাদক মো. সাইফুল ইসলাম শাওন, কার্যনির্বাহী সদস্য স্বাধীন ইসলাম, মো. আশিক, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম শান্ত, নাদিম মাহমুদ, বশির আলম, মো. আরিফ, হাসিবুল ইসলাম, আসিফ হাসান, ফাহাদ মাহমুদ, মনির হোসেন মিন্টু ও জুবায়ের হোসাইন।

Leave A Reply

Your email address will not be published.