BMBF News

রূপগঞ্জে যুবতীকে বেড়ানোর কথা বলে গণর্ধষণ: অভিযুক্ত দুই যুবক গ্রেপ্তার

১৩
পলাশ মন্ডল,রূপগঞ্জ প্রতিনিধ :

 

রূপগঞ্জে মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সূত্র ধরে যুবতীকে(২৩) বেড়ানোর কথা বলে ডেকে এনে গণধর্ষন করে কথিত প্রেমিক ও তার আরও দুই বন্ধু। গত মঙ্গলবার রাতে উপজেলার গোলাকান্দাইল এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই যুবতীর দায়ের করা মামলায় বৃহস্পতিবার সকালে পুলিশ অভিযুক্ত প্রেমিক রিমন হাওলাদার(২৩) ও তার আরেক বন্ধু আসিফকে (২৪) গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত, রিমন হাওলাদার বরিশালে আগৈলঝাড়া থানাধীন মোহনকাঠি গ্রামের আলাউদ্দিন হাওলাদারে ছেলে ও আসিফ যশোরের মনিরামপুর থানাধীন খানপুর শেখপাড়া গ্রামের তরিকুলের ছেলে। তারা উভয় রূপগঞ্জের আমলাবো এলাকার রিপন হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া।

রূপগঞ্জ থানা ওসি/তদন্ত আতাউর রহমান জানায়, দির্ঘদিন যাবত গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকার রিপন হাওলাদারের ভাগিনা রিমন হাওলাদারের সাথে মীরপুরের পল্লবী এলাকার এক যুবতীর সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত ১৫ আগষ্ট রিমন ওই যুবতীকে বেড়ানোর প্রস্তাব দেয়। এতে সে রাজি হলে তাকে পল্লবী থেকে প্রথমে কুড়িল নিয়ে আসে। সেখান পূর্ব থেকে অপেক্ষমান রিমনের বন্ধু আসিফ এবং শামীম তাকে একটি প্রাইভেটকারে তুলে উপজেলার গোলাকান্দাইল এলাকায় লাক মিয়া চেয়ারম্যানের পরিত্যক্ত বাড়িতে এনে জোরপূর্বক গণধর্ষণ করেন। পরে রাতেই তারা তাকে রাজধানীর খিলক্ষেত এলাকায় রেল লাইনের পাশে ফেলে রেখে আসে।
এঘটনায় বুধবার রাতে রূপগঞ্জ থানায় এসে ওই যুবতী ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

মামলার ভিত্তিতে বৃহস্পতিবার সকালে উপজেলার আমলাবো এলাকায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিমন হালওলাদার ও সহযোগী আসিফকে গ্রেপ্তার করে। পরে দুপুরে
গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠা।

Leave A Reply

Your email address will not be published.