BMBF News

চেয়ারম্যান হলে লেবুখালী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো :দেলোয়ার হোসেন মোল্লা

১১০

নিজস্ব প্রতিবেদ:

 

আসন্ন ২নং লেবুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে যদি জয়লাভ করে তাহলে লেবুখালী ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন দুমকী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ২ নং লেবুখালী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী দেলোয়ার হোসেন মোল্লা।

 

তিনি ২৫শে ডিসেম্বর রবিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের শেখেরটেকে অনুষ্ঠিত ঢাকাস্থ লেবুখালী ইউনিয়নের সর্বস্তরের জনগণের সাথে আলোচনা সভায় এ কথা বলেন।

 

 

দেলোয়ার হোসেন মোল্লা আরও বলেন, বিগত সময় বাংলাদেশ আওয়ামী লীগ করার জন্য জেল জুলুম অত্যাচারের শিকার হয়েছেন। তাই তার রাজনৈতিক অবস্থান বিশ্লেষণ করে নৌকার মনোনয়ন পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। নৌকার প্রতীক পেয়ে জনগণের ভোট নিয়ে চেয়ারম্যান হিসেবে জয়লাভ করবে বলে মনে করেন ।

 

তিনি আরো বলেন, চেয়ারম্যান নির্বাচিত হলে লেবুখালী ইউনিয়নকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলবে। বিগত দিনে ইউনিয়নের জনগণের সুখে-দুখে সব সময় তিনি পাশে ছিলেন এবং চেয়ারম্যান নির্বাচিত হলেও তিনি পাশে থাকবেন। তাই সুখে-দুখে সব সময় যেমন জনগণের পাশে রয়েছে তাই জনগণের ভালোবাসা নিয়েই নির্বাচনে জয়লাভ করবে বলে মনে করে।

Leave A Reply

Your email address will not be published.