BMBF News

দুমকি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক কাজী দুলাল

১৪
মেহেদী হাসান, দুমকী (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

আগামী ২ বছরের জন্য দুমকি প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে সাগর কন্যা কুয়াকাটায় হোটেল বনানী প্যালেস হলরুমে আয়োজিত সাধারন সভার দ্বিতীয় পর্বে দুমকি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম আনোয়ার হোসেনের সভাপতিত্বে সদস্যদের মুক্ত ভোটে নতুন কমিটি গঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক সাথী’র সহকারী সম্পাদক সৈয়দ ফজলুল হককে সভাপতি ও দৈনিক যুগান্তর দুমকি উপজেলা প্রতিনিধি কাজী বেলাল হোসাইন দুলালকে সাধারণ সম্পাদক করে প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়।
কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল হোসেন (এশিয়ান টেলিভিশন) ও আবুল হোসেন (বাংলাদেশ
বুলেটিন), যুগ্ম সম্পাদক যথাক্রমে এবাদুল হক (দৈনিক সমকাল), সাইদুর রহমান খান (দৈনিক ইনকিলাব, খোলা কাগজ),সহিদুল ইসলাম (দৈনিক যুগান্তর উপকুল প্রতিনিধি), অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম (দৈনিক সংবাদ দুমকী উপজেলা প্রতিনিধি, মাতৃভুমির খবর জেলা প্রতিনিধি), দপ্তর সম্পাদক নাঈম হোসেন (দৈনিক বাংলাদেশ টুডে ও দৈনিক যুগান্তর পবিপ্রবি), প্রচার সম্পাদক কাজী জুবায়ের ইসলাম সোহান (দৈনিক প্রতিদিনের সংবাদ, দৈনিক জনবানী ও গনকন্ঠ)সাহিত্য ও ক্রীড়া সম্পাদক রিয়াজুল ইসলাম (দৈনিক আমাদের নুতন সময়), আইসিটি সম্পাদক সংকর চন্দ্র মিত্র (দৈনিক আজকের পত্রিকা), কার্যনির্বাহী সদস্য যথাক্রমে আবদুল কুদ্দুস (দৈনিক মানবজমিন), স্বপন কুমার দাস (দৈনিক কালের কন্ঠ), ইসরাত হোসেন লিটন (বাংলা টিভি, বিজনিস বাংলাদেশ ও দৈনিক কালবেলা), মেহেদী হাসান (দৈনিক বাংলাদেশ সমাচার, পায়রা নিউজ)।
এর পূর্বে বেলা ২টায় বার্ষিক সাধারন সভার ১ম অধিবেশনে প্রেসক্লাব সভাপতি সৈয়দ ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ‌ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম প্রমুখ।

 

 

Leave A Reply

Your email address will not be published.