BMBF News

শাহিন আফ্রিদিকে মোকাবিলা করতে প্রস্তুত মিরাজ

নিজস্ব প্রতিবেদক :

 

এশিয়া কাপে বাঁচা-মরার লড়াইয়ে শেষ হাসি হেসেছে বাংলাদেশ দল। ম্যাচে মেক শিপট ওপেনার হিসেবে খেলা মেহেদী হাসান মিরাজ অবশ্য দেখিয়েছেন ব্যাট হাতে ঝলক। সুযোগ পেলে আবারো খেলতে চান টপ অর্ডারে। একইসঙ্গে সুপার ফোরে পাকিস্তানের পেস আক্রমণ সামলাতেও প্রস্তুত মিরাজ।

গতকাল লাহোরে আফগানিস্তানকে ৮৯ রানে হারানোর পর দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসেন মিরাজ। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় পাকিস্তান বোলারদের সামলানো নিয়ে কোনো পরিকল্পনা আছে কি না। যেহেতু দলটিতে রয়েছেন শাহিন আফ্রিদি-নাসিম শাহদের মতো গতিময় পেসাররা। মিরাজ বেশ হাস্যোজ্জ্বল ভাবে উত্তর দিয়েছেন, ‘আমি যে কোনো বোলারের মুখোমুখি হতে সব সময়ই প্রস্তুত।

মিরাজ আরো বলেন, ‘আমি কোনো বোলারকে (মুখোমুখি হওয়া) নিয়ে দুশ্চিন্তা করি না। আমি মিডল অর্ডারে ভালো খেলতে চাই। হ্যাঁ, পরের ম্যাচটা আমার জন্য দারুণ সুযোগ। টপ অর্ডারেও খেলতে পারব। টিম ম্যানেজমেন্ট সে সুযোগ দিলে ভালোই হবে।’

শ্রীলঙ্কা সুপার ফোরে উঠবে—অনেকটা এমন ধরে নিয়েই মিরাজের কাছে জানতে চাওয়া হয়েছিল, শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের ‘নাগিন ড্যান্স’-এর প্রতিযোগিতা হবে কি না? মিরাজ বলছেন, ‘সব সময়। বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে সব সময়ই এটা নিয়ে প্রতিযোগিতা হয়। এটা নিদাহাস ট্রফিতে শুরু হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.